বুধবার, ২৬ ফেব্রুয়ারী, ২০১৪

লেখালেখিতে ফিরে আসা



সবাই ভীষণ অবাক হয়ে বলে- এখন আর লিখিস না?
আমি একটু হাসি দিই..
আমি কি কখনোই অনেক লেখালেখি করতাম?? হ্যাঁ, সেই স্কুল-কলেজে একটা ঝোঁক তো ছিল! পুরোনো খাতা-পত্র
ঘেঁটে এখনো অংকের থেকে লেখালেখির খাতাটাই বেশী মোটাসোটা মনে হতে পারে.. ঐ পর্যন্তই..
মাহমুদ ভাই বলেছিলেন- “লেখো না? সি.এস.ই তোমার সব খেয়ে দিলো নাকি?”
আমার কাছে মনে হয় আমি বুড়ো হয়ে যাচ্ছি,আর আমার লেখালেখির আয়ু বোধহয় অনেক আগেই শেষ! আজকাল
কিছু লিখবো ভাবলেও লিখা হয়ে ওঠে না! সত্যি বলতে লিখব- আজকাল আমি সেটা ভাবিই না! লিখার জন্য বোধহয়
আসলে নিজের জন্য সময় বের করা প্রয়োজন, আমি নিজের জন্য সময় বের করাই ভুলে গেছি...লম্বা একটা সময়
ছুটি কাটিয়েও আমি আজকাল আর নিজের জন্য সময় বের করতে পারি না! চেষ্টাও করি না আসলে...প্রিয়মুখগুলোর
মাঝে ডুবে থাকতেই ভালো লাগে...
আজকের এই এতগুলো কথা আসলে কাউকে বলার জন্য বা কেউ পড়বে সেজন্য নয়, নিজেকেই কিছু বলার চেষ্টা
করছি...একটু হয়তো নিজেকে ফিরিয়ে আনার চেষ্টা করছি! সেটাও নিজের জন্য না...তোমার জন্য...তোমার জন্য

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

নতুন পোষ্ট আপডেট ইমেইলের মাধ্যমে জানুন

* indicates required