রবিবার, ১৫ মার্চ, ২০১৫

Windows এর চিরচেনা লুক পালটে দিন স্কিন প্যাক (Meego Skin pack) দিয়ে। পালটে যাবে আইকন থেকে শুরু করে সবকিছু

উইন্ডোজের চিরচেনা চেহারা পালটে দিন স্কিন প্যাক দিয়ে। দেখতে একদম অন্যরকম হয়ে যাবে, চমকে দিন সবাইকে, নতুন স্টাইলে… লুক তো পাল্টাবেই, একই সাথে পাল্টাবে আইকন আর মাউস কার্সর ও…



আপনি কি স্কিন প্যাক নামের সাথে নতুন ?? তাহলে আপনাকে বলছি এটি থিম এর মত।
মোবাইলে থিম ব্যাবহার করেছেন না, অনেকটা সেরকম…
তাহলে আসুন শুরু করি
স্কিন শর্টঃ
81      82
ইনষ্টল করা খুব সহজ, অন্য সাধারন সফটওয়্যারের মতই ইনষ্টল করুন…
তাহলেই পালটে যাবে আপনার কম্পিউটার নতুন সাজে…
যদি তবুও সমস্যা হয় তাহলে নিচের ভিডিও টি দেখুন, এতে পরিবর্তন কেমন হবে সেটিও দেখতে পারবেন।
Capture
কি কেমন দেখলেন?? অসাধারন না?? আমার এই থিম টি অনেক পছন্দের, আমি নিজে ব্যাবহার করি
আর হ্যা যদি মনে করেন আপনার কম্পিউটারের আগের অবস্থায় ফিরে যাবেন তাহলে বলছি সেটিও খুব সহজ। কন্টোল প্যানেলে গিয়ে স্কিন প্যাক টি আনইনষ্টল করেদিন , ব্যাস সব আগের মত…
একবার ব্যাবহার করেই দেখুন না পছন্দ হলেও হতে পারে… ট্রাই করে দেখতে ক্ষতি কি???
তাহলে ডাউনলোড করে নিন এই অসাধারন স্কিন প্যাকটিঃ






যেকোন প্রয়োজনে আমার সাথে যোগাযোগ করতে
ফেসবুকে আমি Hridoy Varaby
অথবা আমার ব্লগে Technology Tips BD অথবা Technology Life

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

নতুন পোষ্ট আপডেট ইমেইলের মাধ্যমে জানুন

* indicates required