রবিবার, ১ জুন, ২০১৪

জনপ্রিয় এন্টি ভাইরাস Avast! 9 – 2014® সঙ্গে ২০৫০ পর্যন্ত লাইসেন্স A TO Z [ ১ ক্লিকে ফুল ভার্সন ! ১০০% পরিক্ষিত ]



বন্ধুরা সবাই ক্যামন আছেন । আশাকরি সবাই খুব খুব ভালো আছেন , আপনাদের দোয়াই আমিও ভালো আছি । যাই হোক কিছু দিন যাবত কোন পোস্ট করা হয়নি কিছু সমস্যার কারনে আশাকরি আপনাদের সাথে আগের মতো নিয়েমিত থাকতে পারবো । আজকে আমি আপনার সাথে জনপ্রিয় এন্টি ভাইরাস Avast নিয়ে পোস্ট করতে বসলাম । Avast টা অবশ্য একদম টাটকা বলাজাবে না তবে এটা ২০১৪ সালের তাই টাটকা বললে সমস্যা নাই ।

যাই হোক অনেকে এন্টি ভাইরাস নিয়ে সমস্যাই পড়েন কোন এন্টি ভাইরাস ভালো কোনটা ভালো না । আমি এরা আগে ২ টি এন্টি ভাইরাস নিয়ে পোস্ট করেছি সেগুলো অনেকের ভালো লাগেছে তাই সেভাবে আজকেও এই এন্টি ভাইরাস নিয়ে পোস্ট শুরু করছি আশাকরি আপনাদের ভালো লাগবে । আজকে আমি আপনাদের Avast এর সব কটি প্রোডাক্ট এর ২০৫০ পর্যন্ত ক্র্যাক লাইসেন্স দেবো যেটা ব্যবহার করা খুব সোজা । তাহলে আর দেরি না করে নিচে থেকে ডাউনলোড করে নিন সঙ্গে কিভাবে ২০৫০ পর্যন্ত লাইসেন্স করবেন তার চিত্র সহ দেখে নিন ।





► প্রথমে নিচে থেকে আপনার পছন্দের Avast প্রোডাক্ট ডাউনলোড করে নিন । ডাউনলোড করতে নীচের লিঙ্কে যান …।



ডাউনলোড করতে নীচের লিঙ্ক লক্ষ করুন
ইন্সটল ফাইল



বা


বা


বা


ক্র্যাক ফাইল





►  উপর থেকে যেটা আপনার পছন্দ সেটা ডাউনলোড করুন । তবে অনেকে বুজতে পারেনা কোনটা ভালো হবে । তাই যারা বুজতে পারছেন না তাদের কে বলবো avast! 9 Internet Security বা avast! 9 Premier এই দুটির মধ্যে যেকোনো একটা ব্যবহার করুন ভালো হবে ।


 আশাকরি ডাউনলোড এর কাজ শেষ । তাহলে এবার সহজে ইন্সটল প্রক্রিয়া শুরু করে দিন ইন্সটল করাও খুব সোজা আশাকরি আপানার ইন্সটল করা সম্পূর্ণ হয়েছে । এবার নিচে থেকে আসল কাজ দেখে নিন মানে কিভাবে ক্র্যাক করে ২০৫০ সাল পর্যন্ত করবেন সেটা দেখে নিন …।



১// ডেস্কটপ থেকে Avast ওপেন করুন । এবার Settings থেকে Troubleshooting এ গিয়ে Enable avast! self-defense module থেকে ঠিক √ তুলে দিন । বুজতে না পারলে নীচের চিত্র দেখুন ……




২// এবার Avast বন্ধ বন্ধ করে দিন ।

৩// এবার আমার দেওয়া ক্র্যাক ফাইল টিকে ডাউনলোড করে নিন উপর থেকে তারপর Winrar দিয়ে ওপেন করুন । দেখুন তাহলেই ZeNiX 2014-01-11.exe নামে একটি ফাইল পাবেন তাতে দুবার ক্লিক করুন ঠিক সফটওয়্যার ইন্সটল করার মতো করে । এবার সেখানে একটা Password পাবেন যদি কপি না করতে পারেন সমস্যা নাই Password এটা দিবেন ZeNiX । নীচের চিত্রে দেখুন …




৪// উপরের কাজ ঠিক ভাবে করলেই নীচের চিত্রের মতো একটি পেজ আসবে সেখানে Password চাইবে চিন্তার কিছুই নেই আমি ৩ নাম্বার স্টেপ এ যে পাস দিলাম সেটা ওখানে বসিয়ে দিন ZeNiX এটা । নীচের চিত্রে দেখুন …





৫// উপরের চিত্রের মতো Password দিয়ে Next এ ক্লিক করলেই আপনার পিসি রিস্টার্ট হবে । নীচের চিত্রে দেখুন …




৬// ব্যাস হয়েগেল আপনার অ্যাভাস্ট ২০৫০ পর্যন্ত । কিভাবে বুজবেন । এর জন্য Settings থেকে Subscription এ ক্লিক করুন দেখুন মজা ।নীচের চিত্রে দেখুন ……




 হয়েছেতো নাকি । তাহলে দেখলেন তো কত সোজা তাহলে এবার আপডেট করে নিন আর আপনার পিসিকে ফুল প্রটাক্ট করে রাখুন । নীচের চিত্রে দেখুন …




 আমি স্ক্রীন শর্ট গুলো avast! 9 Internet Security থেকে নিয়েছি আমিও ওটা এখুন নিজে ব্যবহার করছি তবে সব ক্ষেত্রেই একি কোন সমস্যা হবে না আর যদি কোন সমস্যা হয় আমাকে জানাবেন আমি হেল্প করবো কেউ যদি এই ক্র্যাক ব্যবহার করতে না পারেন তাহলে আমাকে কমেন্ট করে বলবেন আমি তাদের ২০১৬ পর্যন্ত লাইসেন্স ফাইল দিয়ে দিব ১০০% পরিক্ষিত । 


► তাহলে আজকের মতো এই পর্যন্ত আমার পোস্টটি ভালো লাগলে একটি কমেন্ট করে জানাতে ভুলবেন না কারন আপনার একটি কমেন্ট আপনাকে আরও ভালো ভালো পোস্ট করতে উৎসাহ জাগাবে । আর হা পোস্ট শেয়ার করে আপনাদের বন্ধুদের সাথে শেয়ার করে আমার ব্লগ প্রচার ও তাদের কেউ দেখা সুযোগ করে দিন । 


▬ ভালো থাকবেন সুস্থ থাকবেন ▬

আল্লাহ্‌ হাফেজ 

নতুন পোষ্ট আপডেট ইমেইলের মাধ্যমে জানুন

* indicates required