শনিবার, ৩১ মে, ২০১৪

ব্লগার ব্লগের জন্য নিয়ে নিন দারুন একটি ওয়েডগেট । আশাকরি সবাই পছন্দ হবে ।

ব্লগার ব্লগের জন্য নিয়ে নিন দারুন একটি ওয়েডগেট । আশাকরি সবাই পছন্দ হবে ।

আমার কথাই কেউ রাগ করবেন না । এটা আমার মনের কথা বললাম । ইদানীং কিছু বিষয় লক্ষ করার পর । আমি জানি আমি মাস্টার না আমি একজন সাধারন আপনাদের মতো অল্প কিছু যানা একটা মানুষ । যাই হোক কোন কথাই আমি শেষ করতে পারছি না । সব কথাই অর্ধেক অর্ধেক থেকে যাছে ।

➧আপনাদের জন্য ব্লগার বিষয়ক নতুন কিছু পোস্টঃ



LIVE DEMO 



কিভাবে আপনার ব্লগ অ্যাড করবেনঃ
১// ব্লগ লগ ইন করুন Edit Html এ ক্লিক করুন ।
২// আপনার কীবোর্ড থেকে Ctrl+F প্রেস করে নীচের কোড খুজন ।

]]>

৩// উপরের কোড খুজে পেলে উপরের কোড এর ঠিক আগে নীচের কোড কপি পেস্ট করুন ।

p#wg-socialicons img {
-moz-transition:all .5s ease-in-out;
-webkit-transition:all .5s ease-in-out;
-o-transition:all .5s ease-in-out;
-ms-transition:all .5s ease-in-out;
transition:all .5s ease-in-out;
}
p#wg-socialicons img:hover {
-moz-transform:rotate(60deg);
-webkit-transform:rotate(60deg);
-o-transform:rotate(60deg);
-ms-transform:rotate(60deg);
transform:rotate(60deg);

৪// সেভ করে নিন । এবার নীচের স্টেপ দেখুন ।
৫// একি ভাবে আপনার কীবোর্ড থেকে Ctrl+F প্রেস করে নীচের কোড খুজন ।

৬// উপরের কোড খুজে পেলে তার ঠিক নীচে নীচের কোড গুলো কপি করে পেস্ট করুন ।






৭// সেভ করে নিন । ব্যাস হয়েগেল । এবার আপনার ব্লগে ভিজিট করে দেখুন আশাকরি সফল হয়েছেন । ভালো থাকবেন সুস্থ থাকবেন । আল্লাহ্‌ হাফেজ ।

নতুন পোষ্ট আপডেট ইমেইলের মাধ্যমে জানুন

* indicates required